রেস্টুরেন্টের অব্যবস্থাপনায় ভিতর থেকেই চুরি হচ্ছে মোবাইল ফোন সহ দামী জিনিসপত্র

PUBLISHED:Nov 10, 2018 | UPDATED:06:34 AM, Nov 10, 2018

এ যেন সরিষার মধ্যেয় ভূত। ফার্মগেট বা মতিঝিলের অলিগলিতে নয় বরং রাজধানীর বনানী তে অবস্থিত স্বয়ং বার্গার কিং বাংলাদেশ এর ভিতর থেকেই চুরি হয়ে গেল মোবাইল ফোন। গতকাল শুক্রবার বিকালে এই ঘটনাটি ঘটে।  একটি জন্মদিন উপলক্ষে গতকাল সন্ধ্যা ৫,৩০ মিনিট থেকে রাত ৮,৩০ পর্যন্ত বার্গার কিং বাংলাদেশ বুকিং করা থাকলেও সেই অনুষ্ঠানে দেখা যায় চরম অব্যবস্থাপনা।  বুকিং জোনে বাইরের গেস্টরা যেন আসতে না পারে সেই কমিটমেন্ট থাকলেও অনুষ্ঠান শুরুর পর থেকে জন্মদিনে আগত অতিথিদের আপ্যায়নের আগেই বুকিং জোনে চলতে থাকে বাইরে থেকে আসা অন্যসব গেস্টদের খাবার সরবরাহ।  বুকিং জোনে আলাদা মার্ক করে দেওয়ার কথা থাকলেও কর্তিপক্ষের পক্ষ থেকে দেখা যায় চরম উদাসিনতা। 

অনুষ্ঠান চলাকালে রেস্টুরেন্টের চরম অব্যবস্থাপনায় সবার সামনে থেকেই ব্যাগ থেকে চুরি হয়ে যায় দামী একটি মোবাইল ফোন।  রেস্টুরেন্টের সিসি টিভি ফুটেজ থেকে দেখা যায়, অনুষ্ঠান চলাকালে বাইরে থেকে আসা একটি মহিলা কোন খাবার অর্ডান না করেই জন্মদিনের অনুষ্ঠানে আগত গেস্টদের আসেপাশে ঘুরতে থাকে এবং  ব্যাগ ঘেটে মোবাইল ফোন নিয়ে বেরিয়ে যায়।  এমনকি আসেপাশে আরও এমন ব্যাগ আছে কিনা তাও ঘুরে ঘুরে দেখে যায়।

দেশে যদি একটি ইন্টারন্যাশনাল মানের রেস্টুরেন্টের সার্ভিস এতোটা উদাসীন হয় তাহলে বাঁকিদের কাছ থেকে কী আশা করা যেতে পারে? একটি অনুষ্ঠান চলা কালে যদি একই স্থানে বাইরের গেস্টদের খাবার সরবরাহ করা হয় তাহলে কীভাবে সেই অনুষ্ঠানের গেস্টের সংখ্যা এবং খাবার অর্ডার সঠিক ভাবে কাউন্ট করা সম্ভব?

বার্গার কিং বাংলাদেশে ঘটে যাওয়া চুরির ভিডিও টি দেখতে এখানে ক্লিক করুন

সম্পুর্ন ভিডিও দেখতে এখানে ক্লিক করুন 

এমন অব্যবস্থাপনার সিসি টিভি ফুটেজ সোশ্যাল মিডিয়া’তে প্রকাশ পাওয়ার পর থেকে শুরু হয় অসংখ্য কমেন্ট এবং শেয়ার।  কমেন্টে অনেকেই বার্গার কিং এর প্রতি তাদের ক্ষোভ প্রকাশ করেন এবং এই চুরির জন্য বার্গার কিং বাংলাদেশের চরম অব্যবস্থাপনাকে দায়ী করেন।

ভিডিও লিংকে কিছু কমেন্ট

কিছুদিন আগে EDITH Restaurant এ ঘটে যাওয়া চুরির ভিডিও দেখতে এখানে ক্লিক করুন 

সবচেয়ে দুঃখজনক ব্যপার হল এই যে, এই চুরির ঘটনায় ভুক্তভুগীরা লিখিত বক্তব্য চাইলেও বার্গার কিং তা দিতে অস্বীকৃতি জানায়।  ফলে নামধারী এইসব রেস্টুরেন্টে অতিথিদের নিয়ে খেতে যাওয়ার আগে আমাদের নতুন করে ভাবা দরকার।

gossip burgerking Dhaka restaurants Burger king Restaurant
Was this review helpful? Yes
0 Helpful votes

Advertisement