"ফিফি দ্যা আল্টিমেট ফুড আইল্যান্ড"- ঢাকায় ফুডিজদের নতুন আকর্ষণ!

PUBLISHED:Feb 25, 2018 | UPDATED:06:48 AM, Feb 25, 2018

রাজধানীর অ্যাপোলো হসপিটাল রোড সংলগ্ন ফিফি দ্যা আল্টিমেট ফুড আইল্যান্ড উদ্বোধনের কিছুদিনের মধ্যেই ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছে ফুডিজদের কাছে, বিশেষ করে এর মনোমুগ্ধকর ভিন্নধর্মী পরিবেশের জন্য। শুধু পরিবেশের কথা উল্লেখ করলে অন্যায় করা হবে কারন এখানকার খাবার যথেষ্ট ভাল মানের এবং মূল্যতালিকাটাও একেবারেই আপনার সাধ্যের নাগালে।

পায়ের নিচে রং-বেরং এর পানি আর উপরে মাচান এবং এর মধ্যে দিয়ে হেঁটে গিয়ে ছোট ছোট ছাউনিওয়ালা ঘরের মত এক অসম্ভব সুন্দর পরিবেশে আপনার বসার জায়গা বুঝে নিতে হবে। পানির রং আবার কিছুক্ষন পরপর বদলে লাল, নীল, সবুজ আরও বিভিন্ন রং এ পরিবর্তিত হয়। এরকমই এক জমকালো পশরা সাজিয়ে ফিফি দ্যা ফুড আইল্যান্ড এর আগমন হয়েছে এইতো মাত্র কিছুদিন হল। যাত্রা শুরুর দুই সপ্তাহের মধ্যেই যথেষ্ট সাড়া পাচ্ছে এই খাবারের আইল্যান্ড!

আমাদের মাঝে কয়জনের সাধ্য আছে আইল্যান্ড এ ঘুরে বেড়ানোর? অনেকে হয়ত আমরা এরকম আফসোস করতে করতেই একদিন ইন্তেকাল করবো যে দুনিয়ায় এত এত সুন্দর জায়গা থাকতে কোথাও ঘুরে আসার সৌভাগ্য হলনা! শুধু আইল্যান্ড কেন, আমাদের দেশের কক্সবাজার এর মারমেইড রিসোর্ট এ একরাত কাটাবার সৌভাগ্যই অনেকের হয়ে ওঠেনা। আর এরকম সুন্দর জায়গার স্বাদ কারই বা নিতে ভালো লাগেনা বলুন? আপনাদের আমাদের সকলের জন্যই তাই এই ফিফি দ্যা ফুড আইল্যান্ড এর আবির্ভাব!

নর্থ সাউথ, AIUB, IUB এর স্টুডেন্টদের জন্য জায়গাটা সুন্দর এক আড্ডার স্থান হয়েছে কেননা এই আইল্যান্ডটি বসুন্ধরা এড়িয়াতেই পড়েছে এবং ওখানে আশেপাশে অনেক স্কুল-কলেজ-ইউনিভার্সিটি। পরিবেশের ব্যাপারে ঠকবেন না, ১০০% পছন্দ হবে কথা দিচ্ছি। ছিমছাম পরিবেশ। পরিবার, বন্ধু-বান্ধব বা প্রিয় মানুষ সকলকে নিয়ে যাওয়ার মতই গোছানো সুস্থচিত্তের পরিবেশ। জায়গা আর পরিবেশ সুন্দর তাই বলে ভয় পাচ্ছেন যে খাবারের দামটা আর মানটা কেমন যেন হয়? দিন বদলে গেছে! এখানে খাবারের মান এবং দাম দুটোই আপনার মনের মতন হবে, অত ভাববেন না। একদিন সময় করে ঘুরে আসুন।

এই আইল্যান্ড এ শুধু একটি রেস্টুরেন্টই না, এখানে প্রায় ৮/১০ টার মতন রেস্টুরেন্ট রয়েছে এবং আপনি যেখান থেকে ইচ্ছা অর্ডার দিতে পারবেন, নো প্রেসার। তবে এতই ভালো ভালো আইটেম আর লোভনীয় সব খাবার ওখানে, আপনি কিছুটা হলেও কনফিউজড হবেন যে কোত্থেকে খাওয়া যায় এই ভেবে! 1000 callories এর বিভিন্ন পদের সুস্বাদু সব পিজ্জা আপনি পেয়ে যাবেন খুবই কম মূল্যে। Eater the Khadok, La Garnissh সহ আরো অনেক রেস্টুরেন্ট আছে এই চমৎকার আইল্যান্ড এ। গাড়ি পার্কিং এরও সুব্যবস্থা আছে এখানে।

ভিন্ন পরিবেশে মজার সব আইটেম পরিবার পরিজন নিয়ে উপভোগ করতে চাইলে ঘুরে আসতে পারেন ফিফি দ্যা আলটিমেট ফুড আইল্যান্ড এ।

-সামিয়া তাসনিম 

food island must try foodiez new in town hangout food court restaurants
Was this review helpful? Yes
0 Helpful votes

Advertisement