চারজনের জন্য মাত্র ৫০০ টাকায় আস্ত মুরগির বোম্বে চিকেন প্ল্যাটার!

PUBLISHED:Feb 04, 2018 | UPDATED:08:14 PM, Feb 04, 2018

রাজধানীর খিলগাঁও রেলগেট এর অপজিটে অবস্থিত ক্যাফে খিলগাঁও ইতোমধ্যে ফুডিজদের অন্যতম আকর্ষণের জায়গায় পরিনত হয়েছে। এই রেস্টুরেন্ট এর প্রায় সকল খাবারই বেশ সুস্বাদু এবং সহনীয় মাত্রায় মূল্যতালিকা নির্ধারণ এর কারনে প্রায় সবসময়ই লোকজনের আনাগোনায় মুখর থাকে জায়গাটি। তবে ইদানীংকালের প্রধান আকর্ষণ হল এর বোম্বে চিকেন প্ল্যাটার। কি আছে এই প্ল্যাটারে? তার আগে চলুন দেখে নেয়া যাক কি কি কারনে আপনি এখানে আসতে চাইবেন!

প্রথমত, এই প্ল্যাটারটি চারজনের জন্য! দ্বিতীয়ত, এই প্ল্যাটারে আস্ত এক মুরগির রোস্ট, ৪ প্লেট খিচুড়ি, ৪ টে ডিম আর বোরহানি এবং ভর্তা-ভাজির স্বাদ নিতে পারবেন চারজন মিলে পেটপুরে! এবং তৃতীয়ত, এই বিশাল দয়াময়ী প্ল্যাটারটির মূল্য মাত্র ৫০০ টাকা! সুতরাং প্রত্যেকের ভাগে ১২৫ টাকা করে পড়ছে হিসেব করলে!

এবার আসি খাবারের স্বাদ আর মানের কথায়। আস্ত চিকেনের ঝাল-মিষ্টি-ঝাল রোস্টটির স্বাদ মনে রাখার মত এবং পারফেক্ট ভাবে রান্না করা। খিচুড়িটা শুধু হলুদ দিয়ে রান্না করা যা-তা খিচুড়ি নয়, ডালে-চালে মিলিয়ে ভালো রেস্তোরাঁ গুলো থেকে যথেষ্ট ভালো মানের খিচুড়ি। ডিম সেদ্ধও থাকবে ৪ টা সাথে। আর সাথে দিবে ৪ পদের ভর্তা, বেগুন ভাজি এবং টমেটোর চাটনি যা অন্যরকম এক স্বাদ। বুঝুন এবার! এই সবকিছু মিলিয়ে খিচুড়িটা খেতে কোন লেভেলের মজা লাগবে? জিভেজল এসে গেল? আসাটাই স্বাভাবিক! আমিও তো আর লোভ সামলাতে পারছিনা। ওহ! বোরহানির কথা তো বলাই হল না! টুইস্টটা হয় তখনি যখন খাওয়ার মাঝে মাঝে বোরহানির গ্লাসে একটু করে করে চুমুক দিবেন! টক মিষ্টি ঝাল ঝাল... আহ! সে কি ব্যাপার রে বাবা! এক্সট্রা খিচুড়ি প্লেট নিতে পারবেন চাইলে, ৪০ টাকা নিবে মাত্র!

এবার চলুন কিছু সত্যের মুখোমুখি হই।

♦জন্মদিন আসছে, ট্রিট দে!

♦চাকরি পেয়েছি, ট্রিট দে!

♦বিয়ে করেছি, ট্রিট দে!

♦বাচ্চা হয়েছে, ট্রিট দে!

মানে, আজকাল আমাদের খাই-খাই জাতির সবাই খাওয়া ছাড়া কিছু বোঝে?! বোধহয় না! কোন একটা উৎস পেলেই হল! তার প্রসংগ, বিশ্লেষণ করে উপসংহার বানিয়ে ছেড়ে দেবে। তো এসব বোয়াল মাছদের ( ফ্রেন্ডদের) না খাইয়ে তো আর শান্তিতে বাঁচা সম্ভব না! তাই ক্যাফে খিলগাঁও তে এসে ইচ্ছামত সবাইকে পেট পুরে ট্রিট খাইয়ে বাসায় গিয়ে শান্তির এক ঘুম দিতে পারেন আপনি অনায়াসেই! এই রেস্তোরাঁর অন্যান্য সেট মেন্যুও আছে, চাইনিজ হতে শুরু করে কালা ভুনা পর্যন্ত, যা অনেক সাশ্রয়ী মূল্যে আপনি পেয়ে যাবেন। দেরি না করে এখনি ঘুরে আসুন ক্যাফে খিলগাঁও এ!

-সামিয়া তাসনিম 

chicken must try foodiez offer new in town deals
Was this review helpful? Yes
0 Helpful votes

Advertisement