বন্ধু দিবসে Takeout আর Madchef এর দারুন বন্ধুত্ব।

Promotion | By SMSarwarZahanNannu Created Aug 07, 2016

এ এক মধুর সমস্যা !! আমি যখন Takeout এর Beef Burger এর ফ্যান ওর মুখে তখন শুনি Madchef এর গুনগান। হাজার কথায় যখন দু'জনের এক মত এক জায়গায়  তখন মধুর দ্বন্দ্ব। আমাদের আড্ডা হ্যংআউট বন্ধুত্ব আর ভালোবাসার বন্ধনে Takeout আর  Madchef যেন এক অদৃশ্য সুতো। আমাদের মধুর দ্বন্দ্ব আজ বন্ধু দিবসে সম্পূর্ণটাই ভালোবাসায় পরিণত হয়েছে Takeout আর  Madchef এর বন্ধুত্ব দেখে।

দুধ আর আনারস এক সাথে খেলে নাকি বিষক্রিয়া হয়। তার মানে কি খাবারের মধ্যেও শত্রুতা আছে ? তবে যেই যাই বলুক খাবারের মধ্যে বন্ধুত্বের কমতি থাকতেই  পারে তবে  আমাদের সকলের খুবই প্রিয় দু'টি রেস্টুরেন্ট Takeout আর  Madchef আজ বন্ধু দিবসে যে বন্ধুত্বের প্রকাশ দেখিয়েছে তাতে তাদের কাছে খাবারের সব শত্রুতা ম্লান হয়ে কেবল বন্ধুত্বের জয়গান ই শুনতে পাওয়া যায়।

Madchef এর লোগোর মাঝখানে স্থান পেয়েছে Takeout এর নাম, এ যেন বন্ধু দিবসে Madchef এর বুকে বন্ধু Takeout এর স্থান। আমাদের বিশ্বাব তাদের এই বন্ধুত্ব আরো গভীর হয়ে টিকে থাকবে যুগের পর যুগ আর এই নিদর্শন ছড়িয়ে পরবে দিক থেকে দিকে।

আজকের এই বন্ধুদিবসে Foodiez এর পক্ষ থেকে Takeout এবং  Madchef কে জানাই বন্ধুদিবসের শুভেচ্ছা।  আর আশা রাখি Takeout আর  Madchef এর দারুন এই  বন্ধুত্ব ছড়িয়ে পড়ুক সকল রেস্টুরেন্টস, Foodiez সর্বপরি সবার মাঝে।
Happy Friendship Day 

http://www.foodiez.com.bd/

http://www.foodiez.com.bd/Restaurants/Details/TakeOut/XZJER6FS4U

http://www.foodiez.com.bd/Restaurants/Details/Madchef/IZSKJZ5FLQ

 

Happy Friendship Day foodiez Dhaka restaurants foodies voice dhaka foodies
Was this review helpful? Yes
0 Helpful votes

Comments (0)

{{comment.CommentText}}

{{comment.CommentDateFormated}} Like