Foodiez Magazine

শুরু হল ফুডিজের ‘ঢাকা রেস্টুরেন্ট সপ্তাহ ২০১৬’

বিখ্যাত খাবারের পোর্টাল ঢাকা ফুডিজ এর উদ্যোগে ২য় বারের মত শুরু হল “ঢাকা রেস্টুরেন্ট সপ্তাহ” ২০১৬। ৫ই মে বৃহস্পতিবার সকাল ১১টা ৩০ মিনিটে লি মেরিডিয়ান হোটেলে এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানান ঢাকা ফুডিজ এর প্রতিষ্ঠাতা আশিকুর রহমান রিয়ান।

আজ থেকে ১৪ মে ২০১৬ পর্যন্ত অনুষ্ঠান চলাকালীন সময়ে ঢাকা শহরের প্রায় ৫৫ টি রেস্টুরেন্ট তাদের জনপ্রিয় খাবারগুলো তালিকা অনুযায়ী জনপ্রতি ৪৯৯, ৯৯৯ ও ১৪৯৯ টাকা দরে বিক্রি করবে। এটি সত্যিকার অর্থে ঐ সকল ভোজন রসিকদের জন্য সুখবর, যাদের এখনো ঐ রেস্টুরেন্ট গুলোতে গিয়ে সু-স্বাদু খাবারগুলোর স্বাদ উপভোগ করার সুযোগ মেলেনি।

ঢাকা ফুডিজের প্রতিষ্ঠাতা আশিকুর রহমান রিয়ান এই প্রতিষ্ঠানটির জনপ্রিয়তা সম্পর্কে বলেন, গত বছর আমরা ৩৩ টি রেস্টুরেন্ট নিয়ে শুরু করি আর তাতে ৬০ হাজারেরও বেশি ভোজন রসিক পরিদর্শন করেন।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, “এইবার রেস্টুরেন্ট এর সংখ্যা বেড়ে দ্বিগুন হওয়ায় আশা করছি কমপক্ষে এক লক্ষ খাদ্যপ্রেমী রেস্টুরেন্ট গুলো পরিদর্শন করবেন”।

রেস্টুরেন্ট গুলোর নিজস্ব লাভের বিষয় নিয়ে তিনি মতামত দেন, রেস্টুরেন্ট গুলো যে দামে খাবার গুলো পরিবেশন করছেন তাতে তারা তেমন একটা লাভবান হবেন না। এটা শুধুমাত্র রেস্টুরেন্ট গুলোর সেলিব্রেশনের জন্য করে থাকেন তারা।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, গ্রামীণফোনের ডেপুটি ডিরেক্টর কমিউনিকেশন সৈয়দ তালাত কামাল,স্কয়ার টয়লেট্রাইস লিঃ এর হেড অব মার্কেটিং মালিক মোহাম্মাদ সাঈদ, ইংরেজী দৈনিক The Daily Star এর হেড অব মার্কেটিং তাজদীন হাসান, লি মেরিডিয়ানের জেনারেল ম্যানেজার অশ্বনী নায়ার।

অনুষ্ঠানটিতে জনপ্রিয় এই খাবারের পোর্টালটি তাদের নিজস্ব মোবাইল অ্যাপ উদ্বোধন করেন। অ্যাপসটিতে ঢাকার প্রায় ২০০০ এর বেশি রেস্টুরেন্ট এর বিস্তারিত তথ্য পাওয়া যাবে এবং সকল রেস্টুরেন্ট এর অনলাইন বরাদ্দ দেওয়া যাবে।

অ্যাপস লিংকঃ https://play.google.com/store/apps/details?id=com.foodiez.android&hl=en

“ঢাকা রেস্টুরেন্ট সপ্তাহ” ২০১৬ এর প্রধান দুই পৃষ্ঠপোষক হলো দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর গ্রামীণফোন এবং স্কয়ার টয়লেট্রাইস লিঃ। গ্রামীণফোনের স্টার গ্রাহকরা নির্ধারিত প্রক্রিয়া যেমন- মেসেজ অপশনে গিয়ে RW লিখে ৯০০০ নম্বরে এ পাঠিয়ে দিলে ফিরতি এস.এম.এস এর উত্তর দেখিয়ে ১০% ছাড়ের সুবিধা ভোগ করতে পারবেন। তাছাড়া দেশের শীর্ষস্থানীয় হ্যান্ড সেনিটাইজ ব্র্যান্ড “Sepnil” সপ্তাহব্যপী রেস্টুরেন্টগুলোর প্রত্যেকটি টেবিলে বিনামূল্যে তাদের হ্যান্ড সেনিটাইজার সরবরাহ করবে।

রেস্টুরেন্ট সপ্তাহ” চলাকালীন ফেইসবুক ব্যবহারকারীরা শীর্ষ ভোজন রসিক হয়ে জিতে নিতে পারেন আকর্ষণীয় স্মার্টফোন এবং ডেইলি কুপন।

ফুডিজ এর ফেইসবুক পেইজে চোখ রাখতেঃ https://www.facebook.com/events/2004476546443393/

আপনার পছন্দের রেস্টুরেন্টটিতে অনলাইনে টেবিল বরাদ্দ করতে পারবেন এই লিংক এ গিয়ে । https://bit.ly/1SLYBcO

 

Source: http://allaboutdhaka.com/details/article/978

Was this review helpful? Yes
0 Helpful votes