Foodiez Magazine

চাইনিজ খেয়ে প্রাণ গেলো ভাই-বোনের

News | By #Foodiez news Created Mar 01, 2016

চাইনিজ খাবার খেয়ে বিষক্রিয়ায় মারা গেছে ভিকারুন্নেসা নূন স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণি পড়ুয়া ছাত্রী ইশরাত জাহান ওরনি (১৪) ও তার ভাই আলভি আমিন (৬)।

সোমবার রাত ৮টার দিকে সংজ্ঞাহীন অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তথ্যটি নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মোজাম্মেল হক।

তিনি জানান, ওরনি ও আলভি আমিন বাবা মায়ের সাথে রামপুরা বনশ্রীর বি-ব্লকের, ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসায় ভাড়া থাকে। বাবার নাম আমানুল্লাহ আমান। তাদের গ্রামের বাড়ি জামালপুরের নয়াপাড়ায়।

ওরনির মা মাহফুজা বেগম বাংলামেইলকে জানান, গতরাতে তারা বনশ্রী এলাকার একটি চাইনিজ রেস্টুরেন্টে রাতের খাবার খান। সে সময় কিছু খাবার বেঁচে গেলে সেগুলো তিনি বাসায় নিয়ে ফ্রিজে রাখেন। পরে আজ দুপুরে ওরনি ও আলভি বাসায় ফিরে ওই খাবার খায়। এর কিছুক্ষণ পরই তারা ঘুমিয়ে পরে। 

সন্ধ্যা হয়ে গেলেও তাদের কোনো সারাশব্দ না পেলে ঘরে গিয়ে তিনি দেখেন তারা দু’জনই ঘুমিয়ে আছে। অনেক ডাকাডাকি করেও তাদের ঘুম ভাঙাতে না পেরে আশেপাশের লোকজনকে ডাকেন। প্রতিবেশীরা এসে দু’জনকে প্রথমে স্থানীয় একটি মেডিকেলে নিয়ে যায়। অবস্থার উন্নতি না হলে রাত ৮টার দিকে তাদের ঢামেকে নেয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঢামেকের মেডিকেল অফিসার মশিউর আলম বাংলামেইলকে বলেন, ‘খাবারের বিষক্রিয়া থেকেই তাদের মৃত্যু হতে পারে বলে প্রাথমিক ধরণা করা হচ্ছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত সুস্পষ্ট করে কিছুই বলা যাচ্ছে না।’

 

Source: http://www.banglamail24.com/news/136740

Was this review helpful? Yes
0 Helpful votes