গুলশানের রেস্তোরাঁয় গরু, মুরগি ও শূকর একসঙ্গে!

PUBLISHED:Jun 24, 2015 | UPDATED:08:10 AM, Jul 01, 2015

গরু, মুরগি ও শুকরের মাংস এক সঙ্গে রাখার দায়ে গুলশান-৩৫ এর অলিভ গার্ডেন রেস্তোরাঁকে গরু, মুরগী ও শূকরের মাংস এক সঙ্গে রাখা এবং অপরিচ্ছন্ন পরিবেশের কারণে দুই লাখ টাকা জরিমান করেন ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া ভেজাল খাবার বিক্রির অভিযোগে রাজধানীর গুলশানের বিএফসি, স্বপ্ন, প্রিমিয়াম সুইটস, স্প্যাগেটিকস্তুরী গার্ডেনকে মোট ছয় লাখ টাকা জরিমানা করেছে ঢাকা মহানগর পুলিশের ভ্রাম্যামাণ আদালত।

ঢাকা মহানগর পুলিশের জনসংযোগ শাখার উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম জানান, ভেজাল খাদ্যদ্রব্য বিক্রির বিরুদ্ধে ঢাকা মহানগর পুলিশের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে আসছে। চলমান অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার রাজধানীর গুলশানে দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

বিএফসিকে ভেজাল খাদ্য ও পঁচা-বাসি খাবার রাখায় এক লাখ টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়।

বিএসটিআই'র অনুমোদনহীন পণ্য ও পঁচা মাছ বিক্রির অভিযোগে স্বপ্ন সুপারশপকে এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। একই অভিযোগে গুলশান-২৪ এর কস্তুরী গার্ডেনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভেজাল খাবার রাখার অভিযোগে প্রিমিয়াম সুইটসকে ভোক্তা আইনের ৪১ ও ৪২ ধারায় জরিমানা করা হয় ৫০ হাজার টাকা।  একই অভিযোগে স্প্যাগেটি রেস্তোরাঁকেও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

Source: http://www.banglatribune.com/news/show/102352

Was this review helpful? Yes
0 Helpful votes